Kolkata: ঝাড়খণ্ড প্রতিষ্ঠা দিবসের 21 তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে, রাঁচির প্রেস ক্লাবে নমন ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর এডুকেশন অ্যান্ড সোশ্যাল রিসার্চ এবং নমন ফাউন্ডেশনের অধীনে শিক্ষা ও যুব নেতৃত্বের উপর এক দিনের সেমিনার কাম সম্মান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই সেমিনারে প্রধান অতিথি ছিলেন রাজ্যের মন্ত্রী সত্যানন্দ ভোক্তা।বিশিষ্ট অতিথি ছিলেন প্রাক্তন সাংসদ শ্রী ভুনেশ্বর প্রসাদ মেহতা, বিনোবা ভাবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অজিত সিনহা, কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ের বিপি সিনহা।

রাঁচি প্রেসক্লাবে ক্যাবিনেট মন্ত্রী এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে ক্ষুধার্তদের খাওয়ানোর জন্য ফিড ইন্ডিয়া মুভমেন্ট অ্যাসোসিয়েশনকে রাষ্ট্রীয় প্রতিভা সম্মান 2021 দিয়ে সম্মানিত করা হয়েছে

নমন ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন ফর এডুকেশন অ্যান্ড সোশ্যাল রিসার্চের সভাপতি ড. রণধীর কুমার বলেছেন যে ঝাড়খণ্ড ফাউন্ডেশন ডে উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল, এর মূল উদ্দেশ্য হল যুবকদের মধ্যে নেতৃত্ব গড়ে তোলা। প্রিয়া পোদ্দার, দশরথ বিশ্বকর্মা, মনোজ পান্ডে, নরেশ কুমার এবং অন্যান্যরা এই প্রোগ্রামটি সফলভাবে পরিচালনার জন্য উল্লেখযোগ্য অবদান রাখেন।

Leave a Reply

Your email address will not be published.