মুকুল বিশ্বাস, বাংলাদেশ :

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় গভীর রাতে গৃহবধূর ঘরে প্রবেশ করে গণপিটুনির শিকার হয়েছেন মসজিদের এক ইমাম। রবিবার (২৫ জুলাই) দিবাগত রাত ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নে এঘটনা ঘটে। পরে গ্রামবাসি ওই গৃহবধূ ও ইমামকে আটক করে সড়কের পাশে বিদ্যুতের খুটির সাথে সারারাত বেধে রাখেন।

গ্রামবাসি জানায়, ওই ইমাম দীর্ঘদিন ধরে স্থানীয় একটি মসজিদের ইমামতি করছেন। ঘটনার রাতে গ্রামের জনৈক ব্যক্তি তাকে দুই সন্তানের জননী ওই গৃহবধূর ঘরে প্রবেশ করতে দেখেন। অন্ধকারে সে সময় ইমামের চেহারা স্পষ্ট দেখতে না পেয়ে ওই ব্যক্তি গ্রামের আরো কয়েকজনকে ডেকে আনে। এ সময় ইমাম বাড়ির পেছনের গেট দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে গ্রামবাসি তাকে ধাওয়া করে আটক করে এবং ওই নারীসহ মসজিদের সামনে সড়কের পাশে থাকা খুটিতে বেধে রাখেন।

ঘটনার সত্যতা স্বীকার করে সংশ্লিষ্ট ইউপি সদস্য মাজেদ হোসেন বলেন, ঘটনার পর পরই আমি চেয়ারম্যানকে বিষয়টি জানিয়েছি। তবে এ বিষয়ে জানতে সদর ইউনিউনের চেয়ারম্যান গোলাম ফারুক টুকুনের মোবাইল ফোনে কল করা হলেও তা রিসিভ হয়নি। ভাঙ্গুড়া থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.