জয়দীপ মৈত্র,দক্ষিণ দিনাজপুরঃ সারা রাজ্যের পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলাতে কেন্দ্রের পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে দু’দিনব্যাপী গঙ্গারামপুর চৌপথিতে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করলো তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

শনিবার রাজ্য তৃণমূল কংগ্রেস ও দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাসের নির্দেশ ক্রমে ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে কেন্দ্রের বিজেপি সরকারের লাগামছাড়া গ্যাস পেট্রোল ডিজেলের বৃদ্ধির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ কর্মসূচি গ্রহণ করা হয়। জানা গেছে, সারা রাজ্যের পাশাপাশি ১০ ও ১১ তারিখ এই অবস্থান বিক্ষোভ কর্মসূচি চলবে তৃণমূল কংগ্রেসের তরফে, প্রতিদিন বেলা দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত এই অবস্থান বিক্ষোভ কর্মসূচি চলবে।

প্রসঙ্গত, তৃণমূল কংগ্রেসের তরফে জানানো হয়েছে সারা রাজ্যে যেভাবে পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি আকাশছোঁয়া হয়ে উঠছে তাতে মধ্যবিত্ত থেকে শুরু করে সমস্ত মানুষকে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে, করোনা পরিস্থিতির মধ্যে কেন্দ্রের বিমাতৃসুলভ আচরণ পেট্রোপণ্য মূল্যবৃদ্ধিতে আমজনতার লক্ষ্মীর ভাঁড়ে টান আর তার জেরে তৃণমূল কংগ্রেসের তরফে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হচ্ছে সারা রাজ্য জুড়ে।

দক্ষিণ দিনাজপুর জেলাতেও দফায় দফায় অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হলো। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে কেন্দ্রীয় সরকারকে একহাত নিচ্ছেন তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। পাশাপাশি এদিন গঙ্গারামপুরে তৃণমূল কংগ্রেসের এই অবস্থান বিক্ষোভে সকল কর্মী সমর্থক নেতৃত্বরা পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদের ব্যানার-ফেস্টুন গলায় ঝুলিয়ে অভিনব পদ্ধতিতে বিক্ষোভ কর্মসূচি পালন করেন।

এদিন গঙ্গারামপুরে অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গৌতম দাস, গঙ্গারামপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মৃনাল সরকার, জেলা পরিষদের সহ সভাধিপতি ললিতা টিগ্গা সহ আরো তৃণমূল কংগ্রেসের বর্ষিয়ান ও বরিষ্ঠ নেতৃত্ব ও কর্মী সমর্থকরা। শনিবার সকাল থেকেই গঙ্গারামপুর শহরের চৌমাথা মোড়ে অবস্থিত তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালনে উপস্থিত ছিলেন একপ্রস্থ তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published.